,

করোনায় ফেনী সরকারি কলেজ অধ্যক্ষের ভাইয়ের মৃত্যু

ফেনী প্রতিনিধি: ফেনীর পরশুরাম উপজেলা কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির সহ-সভাপতি ও ওষুধ ব্যবসায়ী শংকর পাল (৫৭) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। সোমবার (২৭ জুলাই) দুপুরে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন থাকাকালে তার মৃত্যু হয়। তিনি ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামের বাসিন্দা। তার স্ত্রী গীতা রানী চন্দ পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নার্সিং সুপারভাইজার পদে কর্মরত আছেন। স্ত্রীর চাকুরীর সুবাদে তিনি পরশুরামে ফার্মেসী ব্যবসা চালিয়ে আসছিলেন।

পরশুরাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুল খালেক মামুন জানান, গত ১৩ জুন জ্বরে আক্রান্ত অবস্থায় শংকর পালের নমুনা নেওয়া হয়। ১৪ জুন নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদনে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে তিনি ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নিয়ে ভর্তি করা হয়।

সেখানে কিছুদিন চিকিৎসাধীন থাকার পর ৩০ জুন রাতে নেওয়া হয় মুগদা জেনারেল হাসপাতালে। সেখানে তার প্রচণ্ড শ্বাসকষ্ট শুরু হলে আইসিইউতে পাঠানো হয়। এ হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান। শংকরের ছোট ভাই ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ বিমল কান্তি পাল তার ভাইয়ের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে
shares