,

সময় এখন আলিয়ার

বিনোদন ডেস্ক: আলিয়া ভাট‘ দ্যা টাইমস ফিফটি মোস্ট ডিজায়ারেবল উইমেন ২০১৮’ তালিকা প্রকাশিত হয়েছে। আর এই তালিকার শীর্ষে আছেন বলিউড তারকা আলিয়া ভাট। ভারতবাসী অনলাইনে ভোট দিয়ে এই রায় দিয়েছেন। অবশ্য চায়ের সঙ্গে টায়ের মতো ভোটের সঙ্গে জুরির রায়ও প্রভাবিত করেছে এই ফলাফলকে।বিভিন্ন ক্ষেত্রে কাজ করা নারীদের যৌন আবেদন, ব্যক্তিত্ব, মেধা আর যোগ্যতার বিচারে এই তালিকার জন্য বিবেচনা করা হয়। শুধু সমসাময়িকদের মধ্যেই না, ২৬ বছর বয়সী আলিয়া ভাট ভারতীয় চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অত্যন্ত শক্তিশালী ও মেধাবী অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অল্প সময়ে। গত বছর এই অভিনেত্রী স্পাই থ্রিলার ‘রাজি’ সিনেমার মধ্য দিয়ে ভক্ত ও সমালোচকদের মন জয় করেছেন। এই ছবির জন্য সেরা অভিনেত্রী বিভাগে গত ২৩ মার্চ ৬৪ তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড জিতেছেন তিনি। রণবীর কাপুরের জন্য নিজের ভালোবাসার কথা প্রকাশ্যে জানিয়েছেন। আর এবার ‘মোস্ট ডিজায়ারেবল উইমেন’ খেতাবও জিতলেন। সব মিলিয়ে সময়টা খুব ভালো যাচ্ছে আলিয়ার।

‘ই টাইমস’-এর প্রতিবেদন অনুযায়ী সবচেয়ে আকাঙ্ক্ষিত এই নারী তাঁর অনুভূতি জানানোর সময় ধন্যবাদ জ্ঞাপন করে বলেছেন এই খেতাব জিতবেন, এটি তিনি কখনো ভাবেননি। আলিয়া জানেন না তাঁর ভেতরের কোন বিষয়টি তাঁকে ‘মোস্ট ডিজায়ারেবল’ বানিয়েছে। তাঁর মতে, ‘একটা মানুষ তখনই এই খেতাব পায়, যখন মানুষ সেই ব্যক্তিকে পছন্দ করেন, সেই ব্যক্তির ব্যক্তিত্বকে পছন্দ করেন।’আলিয়া ভাটআলিয়া এ সময় তাঁর ভক্তের এক চিঠির কথা উল্লেখ করেন। মেইলে ওই ভক্ত লিখেছেন, ‘আমি তোমাকে তোমার তারকা খ্যাতির জন্য ভালোবাসি না, ভালোবাসি মানুষ আলিয়াকে। আমি জানি তুমি একজন চমৎকার মানুষ। আর আমরা সেটা দেখতে পাই।’ আলিয়ার কাছে মানুষ আলিয়াকে যে সবাই ভালোবাসছেন, সেটাই গুরুত্বপূর্ণ।

আলিয়া মনে করেন, তাঁর ব্যক্তিত্বের জন্য সবাই তাঁকে ভালোবাসে। তিনি বলেছেন, ‘আমি স্বচ্ছ, আমার সবকিছুই উন্মুক্ত। সবাই আমার সবটা জানেন। আর সব জেনে, দেখেই আমাকে সবাই ভালোবাসেন। আমি বিশ্বাস করি, আমার ব্যক্তিত্ব খুবই আকর্ষণীয়। আর এটাই এই খেতাবের গোপন রহস্য।’গত বছর আলিয়া ‘দ্য টাইমস ফিফটি মোস্ট ডিজায়ারেবল উইমেন’ তালিকার ৩৭ নম্বরে ছিলেন। আর মাত্র এক বছরের ব্যবধানে তিনি সেই তালিকার শীর্ষে ওঠার গৌরব অর্জন করেছেন। দ্বিতীয় ও তৃতীয় অবস্থানে রয়েছেন মীনাক্ষী চৌধুরী ও ক্যাটরিনা কাইফ। দীপিকা পাড়ুকোন চতুর্থ অবস্থানে। আলিয়ার সঙ্গে অলিখিত যুদ্ধ ঘোষণাকারী কঙ্গনা রনৌত রয়েছেন তালিকার ৩৫ নম্বরে।বলিউডে নতুন পা রাখা দুই বান্ধবী সারা আলী খান ও জাহ্নবী কাপুর রয়েছেন যথাক্রমে ৩০ ও ২৮ তম স্থানে। তালিকার ৩৮ তম স্থানে রয়েছেন সোনম কাপুর আহুজা। ১৩ ও ১৪ তম অবস্থানে কৃতি শ্যানন ও কিয়ারা আদভানি। হিনা খান ১৯ ও সানি লিওনি ২৩ তম স্থানে আছেন।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে
shares